শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় রোহিঙ্গাদের হাতে স্থানীয় যুবক অপহৃত, মুক্তিপণ দাবি

উখিয়ায় রোহিঙ্গাদের হাতে স্থানীয় যুবক অপহৃত, মুক্তিপণ দাবি

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় আশ্রিত রোহিঙ্গারা দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। অভিযোগ আছে ইয়াবা কারবারে সম্পৃক্ত হতে স্থানীয়দের উৎসাহিত করছে রোহিঙ্গারা। এমন একটি ঘটনা ঘটেছে রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া থিমছড়ি গ্রামে।
মামলার বাদি কবির আহম্মদ জানান, তার বাড়ির পাশে একটি ইটভাটায় দীর্ঘদিন ধরে বেশ কয়েকজন রোহিঙ্গা দিন মজুরের কাজ করে আসছিল। ইটভাটার পাশে বাড়ি হওয়ায় তার প্রবাসী ছেলে আলাউদ্দিনের (২৫) সঙ্গে রোহিঙ্গাদের সখ্যতা গড়ে ওঠে। এক পর্যায়ে আলাউদ্দিন যুক্ত হয় ইয়াবা পাচারে। ইয়াবা লেনদেন নিয়ে রোহিঙ্গা শ্রমিক জাহেদুল আলম কিছু টাকা আলাউদ্দিনের কাছ থেকে পাওনা ছিল।
গত ২০ জানুয়ারি বুধবার রোহিঙ্গা জাহেদুল আলম আলাউদ্দিনকে লম্বাশিয়া আম বাগান ক্যাম্পস্থ তার বাড়িতে নিয়ে গিয়ে আটকে রাখে। পরে শুক্রবার সকালে মুঠোফোনে কে বা কারা পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে আলাউদ্দিনকে খুনের হুমকি দেওয়া হয়।
এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাত কর্মকার জানান, ইয়াবার লেনদেন নিয়ে অপহরণের ঘটনাটি ঘটেছে। অপহৃত প্রবাসী আলাউদ্দিনকে উদ্ধারের চেষ্টা চলছে। ভিকটিমের বাবা বাদি হয়ে থানায় তিনজন রোহিঙ্গাকে আসামি করে মামলা করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments