শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঝিনাইদহে শ্বশুরবাড়িতে যুবকের পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী!

ঝিনাইদহে শ্বশুরবাড়িতে যুবকের পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী!

বাংলাদেশ প্রতিবেদক: ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ২৩ বছরের এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

আজ বুধবার দুপুরে মহেশপুরের জাগুসা গ্রামে ওই যুবকের শ্বশুরবাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর ওই যুবকের স্ত্রীকে আটক করেছে পুলিশ। ভোক্তভোগী যুবকের বাড়ি মহেশপুরের যাদবপুর উত্তরপাড়ায়।

স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে ওই দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। সম্প্রতি দুই পরিবার বসে বিষয়টি মীমাংসা করে। আজ ওই গৃহবধূ তার স্বামীকে বাবার বাড়িতে ডেকে নিয়ে যান। এরপর দুপুরে সুযোগ বুঝে তার লিঙ্গ কর্তন করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মহেশপুর হাসপাতালে নিয়ে যায়।

আহত ওই যুবক বলেন, ‘আমার স্ত্রীর সাথে অন্য এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। যে কারণে প্রায়ই আমার সাথে ঝড়গা করত। আজ আমাকে খবর দিলে শশুরবাড়ি যাই। সেখানে দুপুরে ঘরের মধ্যে সুযোগ বুঝে ধারালো বটি দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেয়।’

এ বিষয়ে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক জানান, ওই যুবকের পুরুষাঙ্গের মাঝ থেকে মারাত্মক জখম হয়েছে। তার অবস্থার অবনতি হলে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান জানান, এ ঘটনায় ওই যুবকের স্ত্রীকে আটক করা হয়েছে। সেখান থেকে পুলিশ ধারালো বটি ও কর্তন যাওয়া পুরুষাঙ্গটি উদ্ধার করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments