শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান, সম্পাদক সোহেল

নেত্রকোনা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুজ্জামান, সম্পাদক সোহেল

হুমায়ুন কবির: নেত্রকোনার অনলাইন রিপোর্টার্স ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক কারুজ্জামান চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নেত্রকোনার আলো ডটকম এর সম্পাদক সোহেল রেজা।

বৃস্পতিবার (৩০জানুয়ারী) নেত্রকোনা জেলা শহরের ছোট বাজার এলাকায় হাসেম প্লাজার ৫ম তলায় এ কমিটি গঠন ও আত্মপ্রকাশ করা হয়।

এ সময় অনুষ্ঠানের অধ্যক্ষ ননী গোপাল সরকার এর সভাপত্বিতে সিনিয়র সাংবাদিক দোলোয়ার খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক মতীন্দ্র সরকার।

বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী,লেখক ও গবেষক আলী আহাম্মদ খান আইয়োব প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা টিভি ফোরামের সাবেক সভাপতি ভজন দাস, দৈনিক জনকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ছড়াকার সঞ্জয় সরকার, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি মনিরুজ্জামান খুশবু সহ জেলার সাংবাদিক ও সুধী সামাজের ব্যাক্তিবর্গ।

উল্ল্যেখ বিভিন্ন প্রিন্ট মিডিয়া এবং ইলেকট্রনিক মিডিয়ার সাথে কর্মরত সাংবাদিক এবং প্রকাশক,সম্পাদকসহ সকলের সমন্বয়ে আনুষ্ঠানিক ভাবে সভাপতি সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments