বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে লিগ্যাল এইড সম্পর্কিত সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

জয়পুরহাটে লিগ্যাল এইড সম্পর্কিত সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

শফিকুল ইসলাম: জয়পুরহাটে লিগ্যাল এইড সম্পর্কিত জনসচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বেলা এগারটায় সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের মাদ্রাসা মাঠে সদর উপজেলা লিগ্যাল এইড কমিটি আয়োজিত ক্যাম্পেইনে পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও জয়পুরহাটের জেলা ও দায়রা জজ এমএ রব হাওলাদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, জেলা পরিষদের চেয়ারম্যার আরিফুর রহমান রকেট, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলাইমান আলী, এাড. নুপেন্দ্রনাথ মন্ডল পিপি অতিরিক্ত চীফ জুডিশিয়ার ম্যাজিষ্ট্রেট ইকবাল বাহার চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে পুরানাপৈল ইউপি চেয়ারম্যান খোরশেদ আলমকে চেয়ারম্যান করে ইউনিয়ন লিগ্যাল এইড কমিটি গঠন করা হয়। সেইসাথে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান বলেন জেলার প্রতিটি কমিটিকে সচল করা হবে এবং সাধারন মানুষের আইনী অধিকার পাওয়ার জন্য সবাইকে কাজ করতে হবে। কোন বিচার প্রার্থী যাতে হয়রানির শীকার না হয় সে ব্যাপারে সকলকে খেয়াল রাখতে হবে

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments