শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে গৃহবধূকে জোর করে ধর্ষণ চেষ্টা, আটক ১

সাপাহারে গৃহবধূকে জোর করে ধর্ষণ চেষ্টা, আটক ১

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে দুই সন্তানের জননী (৩৫) এক গৃহবধুকে মোবাইল ফোনে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল লতিফ (৪০) নামের এক ব্যক্তিকে থানা পুলিশ আটক করেছে । এ ব্যাপারে নির্যাতিত ওই গৃহবধু বাদী হয়ে থানায় একটি মামলা দাখিল করেছে। থানার দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যে করমুডাঙ্গা গ্রামের বাসিন্দা ওই গৃহবধু গত ৩০ জানুয়ারী সকাল ৮টার দিকে তার অসুস্থ বাবাকে দেখার জন্য দক্ষিন করমুডাঙ্গা চৌমুহনী গ্রামে বাবার বাড়ীতে যায়। ওই দিন বেলা সোয়া ১১টার দিকে নিজ বাড়ীতে ফিরে আসার পথে দুর সম্পর্কের দেবর আব্দুল লতিফ তার মোবাইল ফোনে কল দিয়ে তার অবস্থান জানতে চায়। এক পর্যায়ে তার সাথে জরুরী কথা আছে বলে লতিফ ওই গৃহবধুকে রাস্তা থেকে সু-কৌশলে মাদ্রাসা পাড়া গ্রামের একটি বাড়ীর শয়ন ঘরে নিয়ে গিয়ে নানান কথার ফাঁকে ওই গৃহবধুকে জাপটে ধরে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। ওই লম্পটের লতিফের হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য ওই গৃহবধু ডাক-চিৎকার শুরু করলে বাড়ীওয়ালা সহ আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে ওই চরিত্রহীন নারীলোভী লতিফ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তী সময়ে ওই গৃহবধু বাদী হয়ে থানায় একটি অভিযোগ দাখিল করলে শুক্রবার দুপুরে উপজেলা সদর থেকে অভিযুক্ত লতিফকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। অভিযোগের তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা মিললে অভিযুক্ত লতিফের বিরুদ্ধে স্থানীয় থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের একটি মামলা দায়ের করা হয়। আটককৃত আব্দুল লতিফ উপজেলার বলদিয়াঘাট করমুডাঙ্গার মৃত আরশাদ আলীর ছেলে বলে জানা গেছে।

উল্লেখ্য যে, আটক আব্দুল লতিফের বয়স ৪০ বছর পেরিয়ে গেলেও বিয়ে শাদী না করে এলাকায় একাধিক নারী কেলেঙ্কারীর ঘটনা ঘটিয়েছে বলে এলাকাসী সূত্রে জানা গেছে। এ ব্যাপরে ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন বলেন, আটককৃত লতিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪)(খ) ধারায় মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments