বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাট্রেনের দরজা দিয়ে উকি, প্রাণ হারিয়ে ঝুলে থাকলো যুবক

ট্রেনের দরজা দিয়ে উকি, প্রাণ হারিয়ে ঝুলে থাকলো যুবক

বাংলাদেশ প্রতিবেদক: চলন্ত ট্রে‌নের দরজার পা‌শে দাঁড়িয়ে যাচ্ছিলেন। হঠাৎ তার সখ জাগে দরজার বাইরে উকি দিয়ে দেখা। এটাই তার জন্য কাল হয়ে দাঁড়ায়। খুঁটির সঙ্গে ধাক্কা লে‌গে প্রাণ হারান ওই যাত্রী।
রবিবার সকা‌লে গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের ধীরাশ্রম এলাকায় এ ঘটনা ঘ‌টে। তাৎক্ষ‌ণিকভাবে নিহ‌তের নাম-প‌রিচয় জানা যায়‌নি। তার বয়স আনুমা‌নিক ২৫ বছর।
জয়‌দেবপুর রেলও‌য়ে জংশন পু‌লিশ ক্যাম্পের উপ-প‌রিদর্শক (এসআই) মান্নান জানান, ঢাকা থে‌কে ছে‌ড়ে আসা দেওয়ানগঞ্জগামী চলন্ত ট্রে‌নের দরজার পা‌শে দাঁড়িয়ে ওই যুবক যা‌চ্ছিলেন। একপর্যা‌য়ে ট্রেন‌টি ধীরাশ্রম এলাকায় পৌঁছা‌লে তি‌নি ট্রে‌নের দরজার হাতল ধ‌রে বা‌ই‌রের দি‌কে উকি দেন। এ সময় সিগন্যাল খুঁটির সঙ্গে তার ধাক্কা লা‌গে। ঘটনাস্থ‌লেই ওই যুবক মারা যান এবং খুঁটির সঙ্গে ঝু‌লে থা‌কেন।
খবর পে‌য়ে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের পরনে কা‌লো জিন্স প্যান্ট ও গে‌ঞ্জি র‌য়ে‌ছে। এ ব্যাপা‌রে আইনগত ব্যবস্থা নেওয়া হ‌চ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments