শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপান চুরির অভিযোগে স্কুলছাত্রকে মুখ বেঁধে নির্যাতন

পান চুরির অভিযোগে স্কুলছাত্রকে মুখ বেঁধে নির্যাতন

বাংলাদেশ প্রতিবেদক: সাতক্ষীরার দেবহাটায় পানের বরজ থেকে পান চুরি করার অভিযোগে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রকে মুখ বেঁধে নির্যাতন করেছে বরজ মালিক। গুরুতর আহত কিশোর মোস্তাফিজুর রহমানকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত মোস্তাফিজুর রহমান দেবহাটা উপজেলার সখিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

তার স্বজনরা জানান, শুক্রবার (০৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে খেলার সময় বাড়ির পাশে নারিকেলি গ্রামের সমর সরদারের পানের বরজ থেকে কয়েকটি পানপাতা ছেড়ার অভিযোগ ওঠে শিশু মোস্তাফিজুর রহমানের উপর। এ সময় পান ছেড়ার অপরাধে মোস্তাফিজুরকে গামছা দিয়ে পিঠমোড়া করে বেঁধে মারপিঠ করতে শুরু করে পান বরজের মালিক সমর সরদারসহ তার লোকজন। পরে মারপিট শেষে পিঠমোড়া দিয়ে বাঁধা অবস্থায় মোটরসাইকেল যোগে প্রথমে ঈদগাহ বাজার ও পরে গাজীরহাট বাজার এবং সর্বশেষ সখিপুরের বিভিন্ন এলাকায় ঘুরিয়ে ঘুরিয়ে নির্যাতন শেষে সখিপুর মোড়ে সিরাজুলের চায়ের দোকানে আটকে রাখে। পরে তার স্বজনরা বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বিপ্লব মণ্ডল জানান, মোস্তাফিজুর রহমানের গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, বিষয়টি নিয়ে এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেননি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments