বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাথানায় ঢুকে পুলিশকে মারধর, নারী ভাইস চেয়ারম্যান আটক

থানায় ঢুকে পুলিশকে মারধর, নারী ভাইস চেয়ারম্যান আটক

বাংলাদেশ প্রতিবেদক: পুলিশের সঙ্গে অশোভন আচরণ ও মারধরের অভিযোগে নারায়ণগঞ্জ সদর উপজেলার নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় থানার ভেতরে একজন কনস্টেবলের সঙ্গে অশোভন আচরণ ও মারধরের অভিযোগে তাকে আটক করা হয়।

এর আগেও ফাতেমা মনিরের বিরুদ্ধে সাবেক এমপি সারাহ বেগম কবরী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস ও শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশের সঙ্গে হাতাহাতি করার অভিযোগ আছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, একজন আসামিকে ছাড়িয়ে নিতে দুপুরে থানার ভেতরে প্রবেশ করেন ফাতেমা মনির। তিনি লকআপের দায়িত্বে থাকা কনস্টেবলসহ অন্যদের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে ওই আসামিকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিলে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের মারধর করা হয়। পরে পুলিশ সদস্যরা ফাতেমা মনিরকে আটক করেন। ঊর্ধ্বতনদের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments