শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

কেশবপুরে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে এক আড়ৎদার ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় এক লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত ১২ ফেব্রুয়ারী রাতে উপজেলার আলতাপোল গ্রামের মোজাফফার বিশ্বাস বাদি হয়ে কেশবপুর থানায় মামলাটি করেছেন। মুমূর্ষু ওই ব্যবসায়ী বর্তমান ঢাকার নিউরো সায়েন্স ইনস্টিটিউটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আলতাপোল গ্রামের মোজাফফার বিশ্বাসের ছেলে মাসুদুজ্জামান দীর্ঘদিন ধরে কেশবপুর শহরের কাঁচা বাজারে আড়ৎদারের ব্যবসা করে আসছেন। বেশ কিছুদিন ধরে মাসুদুজ্জামানের সাথে একই গ্রামের রাশেদ শেখের পূর্বশত্রুতা চলে আসছিল। গত ১০ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮টার দিকে মাসুদুজ্জামান কাঁচা বাজারে বিভিন্ন ব্যবসায়ীর কাছে থেকে টাকা আদায় করতে যায়। এ সময় সে ফিরোজের দোকানের সামনে পৌঁছলে পূর্বশত্রুতার জের ধরে রাশেদের নেতৃত্বে ৫/৬ জন যুবক ধারালো দা, লোহার রড দিয়ে মাসুদুজ্জামানকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে মারাত্নক জখম করে। পরে অস্ত্রধারী যুবকেরা কাঁচামাল ব্যবসায়ীদের কাছ থেকে তার আদায় করা নগদ ৯০ হাজার ২’শ টাকাসহ ব্যাগটি ছিনিয়ে নিয়ে চলে যায়। মুমূর্ষু ওই ব্যবসায়ীকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। সেখানেও অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকার নিউরো সায়েন্স ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনায় ১২ ফেব্রুয়ারী রাতে তার পিতা মোজাফফার বিশ্বাস বাদি হয়ে মনিরামপুর উপজেলার আটঘরা গ্রামের মনি, তৌহিদ, আলতাপোল গ্রামের রাশেদ, জিয়ার ও মন্টুকে আসামী করে থানায় একটি মামলা করেন। যার নং- ৩।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো. আবু সাঈদ বলেন, হামলায় ওই ব্যবসায়ীর মাথা গুরুতর জখম হয়েছে। মামলা হওয়ার পর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments