শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিতুমীর কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা!

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিতুমীর কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা!

বাংলাদেশ প্রতিবেদক: ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মুজিবর রহমান সায়মন (২৩) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তিনি সরকারি তিতুমীর কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।
শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর দক্ষিণ কমলাপুরের একটি মেস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
জানা গেছে, সায়মন কুমিল্লার লাকসামের এস এম ইসহাক মিয়ার ছেলে। দক্ষিণ কমলাপুর সরদার কলোনীর একটি মেসে থাকতেন সায়মন।
মতিঝিল থানার এসআই সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, খবর পেয়ে দক্ষিণ কমলাপুর সরদার কলোনীর ওই মেস থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি।
পুলিশ কর্মকর্তা বলেন, নিহত সায়মনের বন্ধু-বান্ধবের কাছ থেকে শুনেছি, নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেয়ার পরপরই সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান এসআই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments