বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, বিস্ফোরণ: আহত ৫

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ, বিস্ফোরণ: আহত ৫

বাংলাদেশ প্রতিবেদক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এ সময় প্রায় ১৫টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে।

আহতরা হলেন- হাফিজুর রহমান, মিলন, মহর আলী, আসাদুল ইসলাম, আব্দুল মান্নান মনা। এদের মধ্যে আসাদুলের অবস্থা গুরুত্বর। তাকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিমলা-রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাসির চৌধুরির সাথে তারই ভাইপো মিনি মালিথার সম্প্রতি বিরোধ দেখা দেয়। গত দুইদিন আগে পুকুরিয়া গ্রামের বাবুল খা কে না পেয়ে ছমিরন নেছাকে মারধর করে নাসির চেয়ারম্যানের সমর্থকরা। এরই জের ধরে রবিবার সকালে নাসির চেয়ারম্যানের লোকজন আবারও মিনি মালিথার সমর্থক হাফিজুর রহমানের উপর হামলা করে। এ সময় দু’গ্রুপই সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রায় ১৫/২০ টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

এক গ্রুপের নেতৃত্ব দেওয়া চেয়ারম্যান নাসির চৌধুরি বলেন, রবিবার সকালে আসাদুল ও আব্দুল মান্নান মনা এই দুইজনকে মিনি মালিথা ও মঞ্জুর নেতৃত্বে মারপিট করে। পরে আমরা সেখানে গেলে তারা বোমার বিস্ফোরণ ঘটায়।

অন্য পক্ষের মিনি মালিথা বলেন, গত দুই দিন আগেও বাবুল খা’কে না পেয়ে তার স্ত্রীকে মারধর করে। আবার রবিবার সকালে হাফিজুর রহমানকে মারধর করে। নির্যাতিতরা আজ প্রতিরোধ করতে গেলে বোমার বিস্ফোরণ ঘটনায় নাসির চেয়ারম্যান ও তার সমর্থকরা। বোমার বিস্ফোরণে হাফিজুর ও মিলন নামে দুইজন আহত হয়েছেন।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার এস আই আবুল খায়ের জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দু’পক্ষের লোকজন শান্ত হয়ে যায়। আগে বিস্ফোরণ হয়েছে কিনা তেমন আলামত এখনও পাওয়া যায়নি বলে জানান তিনি

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments