বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাআবারও অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা, ১৭রোহিঙ্গা উদ্ধার

আবারও অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা, ১৭রোহিঙ্গা উদ্ধার

কায়সার হামিদ মানিক: সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে কক্সবাজারের টেকনাফে শাপলাপুর বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে ১৭ জন রোহিঙ্গা নারী-পুরুষকে উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে তাদেরকে উদ্ধার করা হয় বলে জানান টেকনাফ বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোহাম্মদ লিয়াকত আলী।
তিনি বলেন, একটি মানব পাচার চক্র বাংলাদেশে বসবাসকারী কিছু রোহিঙ্গা নাগরিককে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া পাচারের জন্য বাহারছড়া শাপলাপুর এলাকায় জমায়েত করা হয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে ১৭ জন নারী পুরুষ রোহিঙ্গা নাগরিককে উদ্ধার করা হয়। উদ্ধারদের মধ্যে ১৩ জন পুরুষ ও ৪ জন মহিলা।
প্রসঙ্গত, গত মঙ্গলবার ১৩৮ যাত্রী বহন করে সাগর পথে মালয়েশিয়া যাত্রাকালে ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে ২১ জন নিহত ও ৭৩ জন জীবিত উদ্ধার হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments