মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে এলেঙ্গা-ভূঞাপুর লিংক রোডে বাস চাপায় ২ বন্ধু নিহত

টাঙ্গাইলে এলেঙ্গা-ভূঞাপুর লিংক রোডে বাস চাপায় ২ বন্ধু নিহত

আব্দুল লতিফ তালুকদার: ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাসড়কের এলেঙ্গা- ভূঞাপুর লিংক রোডে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত দুইবন্ধু এলেঙ্গা শামছুল হক কলেজের ছাত্র।

বৃহস্পতিবার দুপুরে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, কালিহাতী উপজেলার এলেঙ্গা রাজাবাড়ি এলাকার জুলহাস মিয়ার ছেলে ইমন মিয়া (১৮), সামাদ মিয়ার ছেলে শাওন মিয়া (১৮)। আহত হয়েছে একই এলাকার হাসেম মিয়ার ছেলে আসিফ মিয়া (১৯)। আসিফ গুরুতর আহত হওয়ায় প্রথমে টাঙ্গাইল সদর হাসপাতালে পরে ঢাকায় রেফার্ড করা হয়।

এ বিষয়ে টাঙ্গাইল পুলিশ সার্জেন্ট মুসফিকুর রহমান জানান, দুপুরে কলেজ শেষে তিন বন্ধু মোটরসাইকেল যোগে মহাসড়ক পার হচ্ছিল, এসময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ইমন ও পরে শাওন মারা যায়। পরে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় বাসটিকে আটক করা গেলেও চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments