নরসিংদীর পলাশে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

বোরহান মেহেদী: নরসিংদীর পলাশে মামুন (৪৫) নামে এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি ) বিকাল সাড়ে ৩টার দিকে নরসিংদী শহর থেকে তাকে আটক করে পলাশ থানা পুলিশ। আটককৃত আসামি উপজেলার সুলতানপুর গ্রামের আক্কেল আলীর ছেলে।
পুলিশ জানায়, আটককৃত আসামির নামে একাধিক মামলা রয়েছে। ১৯৯৮ সালে দায়ের করা নারী ও শিশু নির্যাতন আইনের মামলায় আদালত আসামিকে যাবজ্জীবন সাজা দেন। এর পর থেকো সে পলাতক ছিল। গোপন সংবাদে ভিত্তিতে আজ বিকেলে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ নাসির উদ্দিন এর নেতৃত্ব নরসিংদী শহর থেকে তাকে আটক করা হয়।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) শেখ নাসির উদ্দিন জানান, তার নামে পলাশ থানায় একাধিক মামলা রয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় সে যাবজ্জীবন পলাতক আসামি। তাকে আটকের পর নরসিংদী কোর্টে পাঠানো হয়েছে।

Previous articleসুন্দরগঞ্জে অসহায় পরিবারের উপর বর্বর হামলা, আহত ৮
Next articleবিয়ের ফাঁদে ফেলে ১০ লাখ টাকা দাবি, পুড়িয়ে দেয়া হল যুবকের যৌনাঙ্গ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।