শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকোটালীপাড়ায় গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা, সংঘর্ষে আহত ১০

কোটালীপাড়ায় গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা, সংঘর্ষে আহত ১০

বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এক গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনা নিয়ে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দশজন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার কুশলা ইউনিয়নের আমবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আমবাড়ি গ্রামের নুর ইসলাম শেখের ছেলে ফারুক শেখ (৪০) পাশের বাড়ির এক গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা করে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ওই গৃহবধূর কলেজ পড়ুয়া ছেলের সাথে ফারুখ শেখের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে এলাকাবাসী দু’ভাগে ভাগ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে উভয় পক্ষের দশজন আহত হয়। এদের মধ্যে গুরুতর রফিকুল ইসলাম (৫৫), মাহমুদ ইরান (৩৭), ইসমাইল শেখ (২২) ফারুক শেখকে (৪২) কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। আহত ইসমাইল ও ফারুকের শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

কোটালীপাড়া থানার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, সংঘর্ষের এ ঘটনায় দু’টি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments