কক্সবাজারে ইয়াবাসহ আটক ২

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের কলাতলী ডলফিন মোড়ে অবস্থিত ডায়নামিক কক্স কিংডম মার্কেটের সামনে হতে ছৈয়দ আহমদ (৪৮) ও ফরিদ উল্লাহ (৩৯) নামের দুই ব্যক্তিকে ৬০০০ ( ছয় হাজার) পিস ইয়াবাসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়।
আটককৃত আসামি ছৈয়দ আহমদ টেকনাফের বড় হাবিব পাড়ার হোছন আহমদ এর ছেলে, অপরদিকে ফরিদ উল্লাহ কুতুপালং লাম্বাশিয়া ১ নং ক্যাম্প ব্লক – বি’র বাসিন্দা রশিদ আহম্মদ এর সন্তান। জিজ্ঞাসাবাদে তারা উভয় দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।
উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের কর্মরত পরিদর্শক চান মিয়া বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক ছৈয়দ আহমদ ও ফরিদ উল্লাহ উভয়কে আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন বুধবার।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
কক্সবাজারের সহকারি পরিচালক সোমেন মন্ডল বুধবার ( ৪ মার্চ) দুপুরে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান। সোমেন মন্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩ মার্চ) রাতে কলাতলীর ডলফিন মোড়ে থেকে তাদের আটক করা হয়েছে।

Previous articleরংপুরে বাসের চাপায় পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত
Next articleমানব পাচার মামলায় রায়পুরের ইমনের যাবজ্জীবন, দুই নারীকে খালাস
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।