শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Homeসারাবাংলাএমপির বিরুদ্ধে আপত্তিকর তথ্য, আ.লীগ নেতা কারাগারে

এমপির বিরুদ্ধে আপত্তিকর তথ্য, আ.লীগ নেতা কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্যকে (এমপি) নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ও মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে জেলা আওয়ামী লীগের নেতাসহ ৩ জনের নামে মামলা হয়েছে। বুধবার রাতে কুমারখালী থানায় এমপি সেলিম আলতাফ জর্জের সমর্থক জহিরুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন।

মামলার আসামিরা হলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোমিনুর রহমান মোমিজ, রবি রহমান ও শিমুল আহমেদ খান।

ওই মামলায় বুধবার দিবাগত রাতেই শহরের বাসা থেকে মোমিনুর রহমান মোমিজকে গ্রেফতার করেছে পুলিশ। পরে বৃহস্পতিবার (০৫ মার্চ) কুষ্টিয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়ার কুমারখালী থানায় আইসিটি আইনের মামলায় মোমিজকে গ্রেফতার করা হয়েছে। এমপির নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানহানিকর তথ্য ছড়ানোর অভিযোগে আইসিটি আইনে কুমারখালী থানায় মামলা হয়েছে।

মামলার বাদী জহিরুল ইসলাম বলেন, এমপি সেলিম আলতাফ জর্জকে নিয়ে মানহানিকর ও মিথ্যা এবং বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো ও শেয়ার করার অপরাধে মামলা করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments