শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলা১২ দিনেও খোঁজ মিলেনি বিমানবন্দর থেকে নিখোঁজ অর্পিতার

১২ দিনেও খোঁজ মিলেনি বিমানবন্দর থেকে নিখোঁজ অর্পিতার

বাংলাদেশ প্রতিবেদক: যথারীতি বোর্ডিং পাস নিয়েছেন। বিমানবন্দরের ভেতরে প্রবেশও করেছেন। কিন্তু এর পর থেকে আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না সুইজারল্যান্ড প্রবাসী এক নারীর। নিখোঁজ ওই নারীর নাম অর্পিতা বোস। আজ থেকে ১২ দিন আগে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, গত ২৩ ফেব্রুয়ারি অর্পিতা বোর্ডিং পাস নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন। সেদিন সুইজারল্যান্ডে স্বামী তন্ময় বোসের কাছে যাওয়ার কথা ছিল তার। তার নিখোঁজের বিষয়টি জানিয়ে পরিবারের পক্ষ থেকে ২৮ ফেব্রুয়ারি বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তবে এখনো এর তদন্ত শুরু করেনি পুলিশ; পরীক্ষা করে দেখেনি বিমানবন্দরের সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজ। ফলে ওই নারীর ভাগ্যে কী ঘটেছে- এ নিয়ে পুরোপুরি অন্ধকারে তার পরিবার।
জিডিটির তদন্ত কর্মকর্তা এসআই সাজেদুল করিম বৃহস্পতিবার গণমাধ্যমকেকে বলেন, আমি ঘটনার বিষয়ে কিছু জানতাম না। ট্রেনিং শেষে বুধবার এসে দেখি, জিডি তদন্তের দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে। আমি নিখোঁজ ওই নারীর পরিবারের সঙ্গে কথা বলে দুটি মোবাইল নম্বর সংগ্রহ করেছি। কিন্তু দুটি নম্বরই বন্ধ পাচ্ছি। এখনো পর্যন্ত বিমানবন্দরের কোনো ফুটেজও সংগ্রহ করেননি বলে জানান তিনি।
অর্পিতার মা গীতা বণিক গণমাধ্যমকে বলেন, গত জানুয়ারিতে সুইজারল্যান্ড থেকে দেশে আসে অর্পিতা। ২৩ ফেব্রুয়ারি সুইজারল্যান্ড যাওয়ার কথা ছিল তার। সে বিমানবন্দরেও যায়। বোর্ডিং পাস নিয়ে ভেতরে যাওয়ার পর তার বিষয়ে আমরা আর কিছু বলতে পারছি না। ভেবেছিলাম সে সুইজারল্যান্ড পৌঁছে গেছে। কিন্তু তার স্বামী পর দিন ফোন দিয়ে জানায়, অর্পিতা তার কাছে যায়নি।
তিনি বলেন, আমরা সম্ভাব্য সব জায়গাতেই খোঁজখবর নিয়েছি। তার সন্ধান পাইনি। তাই থানায় জিডি করেছি। তার ভাগ্যে কী ঘটেছে, এ বিষয়ে আমাদের কোনো ধারণা নেই। অর্পিতা কোনো ট্র্যাপে পড়েছে কিনা, জানি না। এ পর্যন্ত পুলিশও আমাদের কিছু জানাতে পারেনি।
পারিবারিক সূত্রে জানা যায়, দুবছর আগে সুইজারল্যান্ড প্রবাসী তন্ময় বোসের সঙ্গে অর্পিতার বিয়ে হয় পারিবারিকভাবে। বিয়ের কয়েক মাস পর অর্পিতাও সুইজারল্যান্ডে স্বামীর কাছে চলে যান। সেখানে তিনি একটি চাকরিও করতেন। জানুয়ারিতে তিনি দেশে আসেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments