পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

বাংলাদেশ প্রতিবেদক: ধামরাইয়ে সড়কের পাশে কাটার সময় গাছ চাপায় ইজিবাইকের ৫ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দু’জন। এদিকে টাঙ্গাইলে সিএনজি অটোরিকশা, প্রাইভেটকার ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪ জন।

ধামরাইয়ের বালিয়া ইউনিয়ন থেকে বয়স্কভাতা নিয়ে ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন তারা। পথে কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কের মাদারপুর এলাকায় পৌঁছালে সড়কের দুই পাশে কাটতে থাকা একটি গাছ ইজিবাইকের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। গুরুতর আহত হন ৫ জন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ারপথে আরো ২ জনের মৃত্যু হয়। আহত ৩ জনকে জনকল্যাণ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

গাছ কাটার সময় কোনো সতর্কতামূলক ব্যবস্থা না নেয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানান এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধি।

এদিকে টাঙ্গাইলে সিএনজি অটোরিকশা, প্রাইভেটকার ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। সোমবার (০৯ মার্চ) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের বেলতৈল বটতলা এলাকায় সখিপুরগামী একটি প্রাইভেটকারকে ওভারটেক করতে গিয়ে না পেরে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয় ট্রাক। সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে এবং প্রাইভেটকারটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালকসহ ৫ যাত্রী নিহত হন।

ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও পালিয়ে গেছেন চালক ও হেলপার। ধামরাই ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Previous articleসাবেক স্ত্রীর অশালীন ছবি ফেসবুকে, স্বামী কারাগারে
Next article‘খালেদা জিয়া কিছু খেলেই বমি করছেন, দাঁড়াতে পারছেন না’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।