বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলা৭০ হাজার ইয়াবাসহ টেকনাফের ৪ ব্যবসায়ী আটক

৭০ হাজার ইয়াবাসহ টেকনাফের ৪ ব্যবসায়ী আটক

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফ হোয়াইক্যং দক্ষিণ কাঞ্জর পাড়া এলাকা থেকে ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে কক্সবাজার গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (১২ মার্চ) গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টায় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছে ডিবি পুলিশ।
কক্সবাজার ডিবি পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া জানিয়েছে- বৃহস্পতিবার গভীররাতে কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ অভিযানটি পরিচালনা করে।
অভিযানে টেকনাফ কাঞ্জর পাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে মো. মেছবাহ উদ্দিন (২৭), আবুল কালামের ছেলে মিজানুর রহমান (২৩), মৃত শহর মুল্লুকের ছেলে মো. ইমান হোসেন (২৫) ও আব্দুর রশিদের ছেলে মো. মোস্তাফা কামালকে (২৪) আটক করা হয়। তারা একসাথে হয়ে বিশাল এসব ইয়াবা গুলো বিক্রির জন্য জড়ো হয়েছিল। এসময় ডিবি পুলিশ অভিযান চালায়।
এই সময় একই এলাকার নুরুল ইসলামের ছেলে শাহাবুদ্দীন (২৫) ও উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে মো. নুরসহ (৩২) কয়েকজন পালিয়ে যায়। এদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ডিবি পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments