বাবাকে হত্যাচেষ্টা মামলা তুলে না নেয়ায় ছেলের আঙ্গুল কেটে নিল সন্ত্রাসীরা

বাংলাদেশ প্রতিবেদক: ফেনীর সদর উপজেলায় বাবাকে হত্যাচেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলা তুলে না নেয়ায় ছেলের আঙ্গুল কেটে দিয়েছে সন্ত্রাসীরা। আহত ছেলের নাম আবু হানিফ পাভেল (২০)।
শুক্রবার রাতে গুরুতর আহত পাভেলকে ফেনী আধুনিক সদর হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শুক্রবার বিকালে ফেনী সদর উপজেলার ধর্মপুরে এ ঘটনাটি ঘটে।
এলাকাবাসী ও আহতের পরিবার সূত্র জানায়, ২০১৭ সালে পাভেলের বাবা আবু তাহেরকে এলাকার মাদক ব্যবসায়ী সেলিম ওরফে সম্রাট গুলি করে হত্যাচেষ্টা চালায়। এ ঘটনায় আহতের ভাই আবুল হোসেন বাদী হয়ে সম্রাটসহ ১৪ জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলাটি তুলে নিতে সম্রাট ও তার সহযোগীরা বাদী ও সাক্ষীদের নিয়মিত হুমকি দিয়ে আসছে।
শুক্রবার বিকালে ধর্মপুর আশ্রায়নে সম্রাট, বাবুল, জাকিরসহ কয়েকজন পাভেলকে একা পেয়ে অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়।
তারা তার মাথা ও ঘাড়ে এলোপাতাড়ি কোপাতে থাকলে পাভেল হাত দিয়ে হামলা প্রতিহতের চেষ্টা করে। এসময় তার ডান হাতের দুটি ও বাম হাতের একটি আঙ্গুল কেটে দেয়।
স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। দায়িত্বরত চিকিৎসক অবস্থা আশংকাজনক দেখে আঙ্গুল তিনটি জোড়া দিয়ে রাতেই পাভেলকে ঢাকায় স্থানান্তর করেন।
ফেনি মডেল থানার ওসি-তদন্ত সাজেদুল ইসলাম জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তবে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Previous articleএবার মিরপুরে ঝুটপট্টিতে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট
Next articleসম্পর্ক ছিন্ন করায় ক্যানসার আক্রান্ত প্রেমিকাকে কোপাল যুবক!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।