শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাস্বামী পরিত্যক্তা নারীর ঘরে গিয়ে এএসআই ধরা

স্বামী পরিত্যক্তা নারীর ঘরে গিয়ে এএসআই ধরা

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীতে স্বামী পরিত্যক্তা এক নারীর ঘরে গিয়ে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন নগর পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই)। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে নগরীর উপকণ্ঠ পবা উপজেলার তরফ পারিলায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই এসএসআই হলেন- রাসেল আলী। তিনি রাজশাহী নগরীর শাহমখদুম থানায় কর্মরত ছিলেন।

খবর পেয়ে রাতেই গিয়ে হেফাজতে নেয় থানা পুলিশ। ওই রাতেই তাকে থানা থেকে সরিয়ে নগর পুলিশ লাইন্সে পাঠানো হয়েছে।

এলাকাবাসীর ভাষ্য, বেশ কিছুদিন ধরে প্রায়ই স্বামী পরিত্যক্তা ওই নারীর বাড়িতে গভীর রাতে গিয়ে উঠতেন এএসআই রাসেল। রাত্রিযাপনের পর সকালে সেখান থেকে বেরিয়ে আসতেন। সম্প্রতি তাদের ব্যক্তিগত এই সম্পর্ক টের পায় এলাকাবাসী।

বৃহস্পতিবার রাতেও ওই নারীর ঘরে গিয়ে ওঠেন এএসআই। টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলে এলাকাবাসী। অবরুদ্ধ করে খবর দেয়া হয় থানায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর শাহমখদুম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, উদ্ধার করে আনার পর রাতে ১টার দিকে এএসআই রাসেলকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। তবে ওই নারী বা তার পরিবার অভিযোগ দিলে আইনি ব্যবস্থাও নেবে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments