শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচিকিৎসক না থাকায় বেনাপোল ইমিগ্রেশনে আটকে সহস্রাধিক যাত্রী

চিকিৎসক না থাকায় বেনাপোল ইমিগ্রেশনে আটকে সহস্রাধিক যাত্রী

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল ইমিগ্রেশনে স্বাস্থ্য পরীক্ষার কোন চিকিৎসক না থাকায় আজ শনিবার সকালে প্রায় ৩ ঘন্টা আটকে ছিল ভারত ফেরত সহস্রাধিক পাসপোর্টধারী যাত্রী। এসময় চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

ভারত থেকে আসা বাংলাদেশি যাত্রী রুমেল বলেন, তারা ভারতে প্রয়োজনীয় কাজ শেষে ভোর ৬ টায় বেনাপোল ইমিগ্রেশন আসেন। কিন্তু ইমিগ্রেশন স্বাস্থ্য কেন্দ্রের কর্মীরা না থাকায় ইমিগ্রেশন পুলিশ তাদের পাসপোর্ট সিল বন্ধ করে দেয় ।
যাত্রী তাহামিনা বলেন, প্রায় ৩ ঘন্টারও অধিক সময় পরিবার পরিজন নিয়ে আটকা পড়েন। এতে ভোগান্তির পাশাপাশি যাতায়াতের ট্রেন,বাস না পাওয়ায় এখন কিভাবে বাড়িতে ফিরবেন দুঃচিন্তায় পড়েছেন।

বেনাপোল ইমিগ্রেশনের মেডিকেল অফিসার নাজিম উদ্দনি বলেন, তাদেরকে নিজস্ব ব্যবস্থাপনায় যশোর থেকে এসে অফিস করতে হয়। কিন্তু এত ভোরে বাস সংকটে আসতে দেরি হচ্ছে।এছাড়া ইমিগ্রেশন কর্তৃপক্ষ বলছেন স্বাস্থ্য পরীক্ষার ফরমে মেডিকেল অফিসারের সই,ছিল থাকতে হবে। এক্ষেত্রে একজন মেডিকেল অফিসারের পক্ষে এতকিছু করা অসম্ভব হয়ে দাড়িয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments