শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকরোনা ভাইরাসের প্রভাবে মাদারীপুর শহরের লেকের আশপাশের রেষ্টুরেন্ট বন্ধ

করোনা ভাইরাসের প্রভাবে মাদারীপুর শহরের লেকের আশপাশের রেষ্টুরেন্ট বন্ধ

আরিফুর রহমান: মাদারীপুরে শহরে রেষ্টুরেন্ট ব্যবসায়ীদেরকে নিয়ে নবগঠিত হলো ‘মাদারীপুর চাইনিজ এন্ড ফাষ্ট ফুড এসোসিয়েশন’ নামে নতুন সংগঠন। শুক্রবার (২০ মার্চ) রাতে শহরের লেকেরপাড় অবস্থিত লেকভিউ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলের সম্মতিক্রমে এই নতুন সংগঠনের

নামকরণ করা হয় ‘মাদারীপুর চাইনিজ এন্ড ফাষ্ট ফুড এসোসিয়েশন’। সভায় লেকের আশপাশের রেষ্টুরেন্ট করোনা ভাইরাসের প্রভাব ও ভোক্তা সাধারণের নিরাপত্তার কারণে আগামী ২১ মার্চ থেকে সাময়িক সময়ের জন্য রেষ্টুরেন্ট বন্ধ ঘোষণা করেন সংগঠনের নেতারা। এসময় লেকভিউ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের কর্ণধার আতাউর রহমান রুবেল খানকে সভাপতি ও স্টার হাউজের কর্ণধার রাসেদ মিয়াকে সাধারণ সম্পাদক এবং ভোজন বিলাসের কর্ণধার সাইফুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ও ফুড ব্যাংক রেষ্টুরেন্টের কর্ণধার শরিফুল ইসলাম মাসুদকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়। এদিকে মাদারীপুরের সীমানাবর্তী বরিশালের বিভিন্ন এলাকা আটকিয়ে দিচ্ছে স্থানীয় প্রশাসন। যাতে করে মাদারীপুরের কেউ বরিশালে প্রবেশ করতে না পারে। করোনা ঝুঁকি এড়াতে এই উদ্যোগ। মাদারীপুর জেলা করোনা ভাইরাসের সবচ্#ে৩৯; বেশি ঝুঁকিতে এমন খবরে এই উদ্যোগকে সাধুবাদ জানাই। সরকারের উচ্চ পর্যায়ে দ্রুত কার্যকর পদক্ষেপ নেয়া উচিৎ, তা না হলে আপনি, আমি, আপনারা কিংবা আমরা কেউ এখন আর নিরাপদ নয়। সারা দেশে ছড়িয়ে পরতে কয়েকদিন সময় লাগবে মাত্র।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments