শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরন

মাদারীপুরে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরন

আরিফুর রহমান: মাদারীপুর করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদারীপুরে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাক্স ও লিফলেট বিতরণ করা হয়েছে। সোমবার বেলা সারে ১১ টার সময় কালের কন্ঠের শুভসংঘের আয়োজনে ও বিসিডিএস’র মাদারীপুর এর সার্বিক সহযোগিতায় এ কর্মসূচি পালন করা হয়। এর আগে মৈত্রী মিডিয়া সেন্টার কার্যালয়ে এ কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়। সংগঠনটির সভাপতি মাহবুবর রহমান বাদল এর সভাপতিত্বে এবং, কালেরকন্ঠ মাদারীপুর জেলা প্রতিনিধি আয়শা সিদ্দিকা আকাশীর আয়োজনে উপস্থিত ছিলেন মৈত্রী মিডিয়া সেন্টার সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির মাদারীপুর জেলা শাখার সভাপতি তাপস দাস, সহ সভাপতি আমিনুল ইসলাম ফোরকান, সাধারণ সম্পাদক সাকিব হাসানসহ মৈত্রী মিডিয়া সেন্টারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কার্যালয়টির সামনে দারিয়ে সকল শ্রেনি পেশাজীবী মানুষের মধ্যে সচেতনতা করন লিফলেট ও মাক্স বিতরণ করা হয়। এছাড়াও ব্যাটারিচালিত অটো, রিক্সা, ভ্যান, নসিমন, মোটরসাইকেল এবং বাইসাইকেল চালকদের মধ্যেও এসব বিতরণ করা হয়। বিনামূল্যে মাক্স পেয়ে সবাই হাসিমুখে গ্রহন করেন এবং আনন্দ উল্লাস করে। এসময় তারা এই উদ্যোগকে স্বাগত জানান

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments