শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়া জেলার শেরপুর উপজেলায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৬ যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঘোগা বটতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সথ্যতা নিশ্চিত করে জানান, বগুড়া থেকে ছেড়ে আসা ঢাকার বাইপাইলগামী একটি বাস বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার শেরপুরের ঘোগা বটতলা এলাকায় পৌঁছায়। এ সময় ঢাকা ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাকের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাস ও ট্রাকে থাকা ৬ জন নিহত এবং ১০ জন আহত হন।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, ঘটনাস্থলে চারজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বগুড়ার ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই আবদুল আজিজ মণ্ডল জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ১০ জনকে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments