বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় জনসমাগম ঠেকাতে নির্বাহী অফিসারের মাইকিং

চান্দিনায় জনসমাগম ঠেকাতে নির্বাহী অফিসারের মাইকিং

ওসমান গনি: করোনাভাইরাস প্রতিরোধে সরকারী আইন অনুযায়ী জনসমাগম ঠেকাতে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার নির্বাহী কর্মকর্তা স্নেহাশীষ দাশ নিজে মাইকিং করছেন।
বুধবার (২৫ মার্চ) উপজেলা সদর ও মাধাইয়া বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকানে জনসমাগম ঠেকাতে স্বয়ং ইউএনওকেই মাইক হাতে নিয়ে মাইকিং করতে দেখা গেছে।

এসময় তিনি বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন- ‘করোনা ভাইরাস বিশ্বজুড়ে মহামারি দেখা দিয়েছে। এটি একটি ছোঁয়াছে ভাইরাস। নিজে সচেতন হউন, অন্যকে সচেতন করুন। বাজারে কোন ক্রমেই অবস্থান করা যাবে না। যার-যার কাজ দ্রুত শেষ করে বাড়ি ফিরতে হবে। অন্যথায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’।
এদিকে নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ৯ দোকানীকে ৩৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাষ । এসময় চান্দিনা থানা পুলিশ সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান- করোনা ভাইরাস সতর্কতায় কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সর্তকর্তা অবলম্বন করে সবাইকে ঘরে অবস্থান করতে আহবান জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments