শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে করোনার লক্ষন নিয়ে মারা গেল এক গার্মেন্টসকর্মী, এলাকায় আতঙ্ক!

টাঙ্গাইলে করোনার লক্ষন নিয়ে মারা গেল এক গার্মেন্টসকর্মী, এলাকায় আতঙ্ক!

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মধুপুরে করোনা ভাইরাসের লক্ষণ, জ্বর, সর্দিকাশিতে আক্রান্ত হয়ে হাবিবুর রহমান হবি (৩৫) নামে এক গার্মমেন্টসকর্মী মারা গেছেন। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরের দিকে তিনি মারা যান।

অসুস্থ হয়েই গত রবিবার তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন । মৃত হবি উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের মো. হাছেন আলীর ছেলে।

মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন জানান, হাবিবুর ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। রবিবার ঠান্ডা জ্বর নিয়েই বাড়িতে এসেছিলেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রেখেছিল। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয় এর পর মঙ্গলবার তার মৃত্যু হয়।
মঙ্গলবার দুপুরে তার মৃত্যুর খবরে ‘করোনায়’ মারা গেছে বলে এলাকায় ছড়িয়ে পড়লে সকলেই আতঙ্কিত হয়ে পড়ে। আশেপাশের বাড়ির লোকজনও দূরে সরে যায়।

এ বিষয়ে, মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম পাঠানো হয়েছে। তারা নমুনা সংগ্রহ করবেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান জানান, আইইডিসিআর এর প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসক ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার রুবিনার নেতৃত্বে একটি দল মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের জন্য তার বাড়িতে গেছে। পরে তা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। ওই দলের তত্ত্বাবধানে মৃত ব্যক্তির দাফন হবে। মৃত ব্যক্তির বাড়ি এখন লকডাউন করে রাখা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments