সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাদৌলতদিয়া-পাটুরিয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ হলো ফেরি

দৌলতদিয়া-পাটুরিয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ হলো ফেরি

বাংলাদেশ প্রতিবেদক: দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে অনির্দিষ্টকালের জন্য ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।
আজ রোবাবার সকাল সাড়ে ৮টার দিকে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট কর্তৃপক্ষ সূত্রে এ তথ্য জানা গেছে।

ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাট প্রান্তে কিছু ব্যক্তিগত ছোট গাড়ি মাইক্রোবাস, প্রাইভেটকার, মোটরসাইকেল নদী পারের অপেক্ষায় রয়েছে বলে জানা গেছে। এছাড়া পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা যাত্রীরাও পারের অপেক্ষায় রয়েছেন।

অন্যদিকে জরুরি পণ্যবাহী যে সকল যানবাহন ছিল তা রাতেই নদী পার হয়েছে বলে জানা গেছে।

সাধারণ জনগণ ও স্থানীয়দের ধারণা শনিবার দৌলতদিয়া ঘাট দিয়ে হাজার হাজার মানুষ গাদাগাদি করে ফেরিতে নদী পার হয়ে ঢাকায় গেছেন। এতে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রয়েছে। ফলে আর যেন যাত্রীরা ঢাকায় যেতে না পারে হয়তো সেজন্য কর্তৃপক্ষ ফেরি চলাচল বন্ধ করেছে।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক মো. আবু আব্দুল্লাহ রনি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আজ রোববার (৫ এপ্রিল) সকাল ৬টা থেকে অনির্দিষ্ট সময়ের জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখতে বলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments