শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে নিখোঁজের ১০দিন পরে এক ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

সিংগাইরে নিখোঁজের ১০দিন পরে এক ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে নিখোজের ৯ দিন পর ৩ সন্তানের জনক আব্দুর রশিদ(৪২) নামের ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত আব্দুর রশিদের বাড়ী উপজেলা চান্দহর ইউনিয়নের মানিকনগর গ্রামের মো.সমসের আলী ফকিরের পুত্র। সরেজমিনে গিয়ে জানাযায়, গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার চান্দহর ইউনিয়নের চালিতাপাড়া চকে মেসার্স হানিফ ইটভাটার পাশের একটি ভূট্রাক্ষেতে এক মহিলা শ্রমিক লাশ দেখতে পায়। পরে ভাটার মালিক হানিফ ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদলকে ফেনে জানান। চেয়ারম্যান দুই ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠান সেই সাথে থানা পুলিশকে লাশ পাওয়ার খবর জানান। ইউপি সদস্য সেলিম আলদীন লাশ সনাক্ত করেন। তার ভাই শহিদুলকে ফোন করেন রশিদের লাশের খবর দেন। শরিবার দুপুরে পুলিশ ঘটনাস্থল গিয়ে অর্ধগলিত লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ মর্গে পাঠায়। পুলিশের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহতের স্ত্রী পারভীন বেগম বলেন, ঘটনার দিন সকালে বাড়ি থেকে চকে যাওয়ার কথা বলে বের হন। আর বাড়িতে ফিরে না আসায় পরদিন বিকেলে আমার ভাসুরের ছেলে রাসেদকে খোজ করার জন্য পাঠাই। চকের বিভিন্ন জায়গায় না পেয়ে বাড়িতে ফিরে আসে। এ ব্যাপারে চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল বলেন, আজ সকাল ১০ টায় চান্দহর ইউনিয়নের চালিতাপাড়া চকের ইটভাটার মালিক হানিফ আমাকে ফোন করে বলে আমার ভাটার পাশের একটি ভুট্রা ক্ষেতে অজ্ঞাত একটি লাশ দেখতে পায়। আমি দুইজন মেম্বারকে ঘটনাস্থলে পাঠাই। পরে থানায় ফোন করে পুলিশকে অবগত করি। এ ব্যাপারে সিংগাইর সদর সার্কেল মো.আলমগীর হোসেন, ওসি মো.আব্দুস সাত্তার মিয়া,ওসি(তদন্ত) মো.হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের বড়ভাই শহিদুল ইসলাম জানায়, গত ২৬ মার্চ সকালে চকে মাছ মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।সেদিন আর বাড়ি ফিরে আসেনি। তারপর বিভিন্ন স্থানে খোজাখুজি করি। দুতিন দিন পর ফেসবুকে ছবি দেই। আজ সকালে মেম্বারের মাধ্যমে খবর পাই চকে লাশ পাওয়া গেছে। গিয়ে দেখি আমার ভাইয়ের লাশ। আমরা থানায় জিডি করি নাই এর আগেও অনেক বার ২/৩ দিন নিখোজ থাকে, আবার বাড়িতে আসে তাই আমরা শান্তিপুর ফাঁড়ির ইনচার্জ মোহাম্মাদ লুৎফর রহমান বলেন,এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments