শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে শিক্ষকের মৃত্যু, ১২ পরিবার লকডাউন

লক্ষ্মীপুরে শিক্ষকের মৃত্যু, ১২ পরিবার লকডাউন

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের কমলনগরে হাজিরহাট ইউনিয়নে মাওলানা ছালেহ উদ্দিন আহাম্মদ (৫৪) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। করোনা সন্দেহে উপজেলা প্রশাসন ১২ পরিবারকে লকডাউন করেছেন।
বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত ছালেহ আহাম্মদ উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালীয়া হাফিজিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা এবং স্থানীয় সুফিয়া দারুল আমান ইসলামিয়া দাখিল মাদ্রাসার আরবী বিষয়ের সহকারী শিক্ষক।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তাহের জানান, ওই শিক্ষক শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ডায়বেটিসে ভুগছিলেন।
বুধবার ডায়বেটিসের সঙ্গে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান।
তিনি বলেন, মৃত শিক্ষকের শরীরে করোনার উপসর্গ ( শ্বাসকষ্ট) থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকসাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, মৃত ছালেহ আহম্মদ পুকুরে পড়ে পায়ের প্রছন্ড যখম পায়। তার দীর্ঘদিন ডায়বেটিস ও পেসার বাড়তি থাকায় তিনি বেশি অসুস্থ হয়ে পড়ে। অবস্থার অবনতি হলে তাকে লক্ষ্মীপুর সদরে ভর্তি করা হয়। এবং বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান।
কমলনগর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুরুল আবছার জানান, এ ঘটনায় মৃত ওই শিক্ষকের ১২ পরিবারকে লকডাউন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments