বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারাজধানীর গুলশানে করোনা আক্রান্ত রোগী শনাক্ত, বাড়ি লকডাউন

রাজধানীর গুলশানে করোনা আক্রান্ত রোগী শনাক্ত, বাড়ি লকডাউন

নাজমুল হক: রাজধানীর গুলশান থানার শাহজাদপুর এলাকার ‘খ’ ব্লকের একটি বাসায় কোভিড ১৯ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এই খবর ছড়িয়ে পড়ার পর এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ শাহজাদপুরের খ-৩২/৪ বিল্ডিংটিকে লকডাউন ঘোষণা করেছে।
শুক্রবার (১০ এপ্রিল) বিকালে শাহজাদপুরে মধ্যবয়সী ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত নিশ্চিত করেছে চিকিৎসক। বর্তমানে সে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এসমন্ধে গুলশান থানার সহকারী পরিদর্শক কামরুল আজকের বাংলাদেশকে জানায় ” আমাদের কাছে একটি সরকারি আদেশ আশে শাহজাদপুরের খ-৩২/৪ বাড়িতে একজন কোভিড ১৯ আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। বাড়িটিকে দ্রুত লকডাউন করতে হবে। তাই আমি ও ওসি তদন্ত শাহনুর সাহেবের উপস্থিতিতে বাড়িটিকে লকডাউন করি ” এদিকে এলাকায় করোনা রোগীর সন্ধান পাওয়ার খবরে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই এলাকা ছাড়ার জন্য ছোটাছুটি শুরু করে। এসময় স্বেচ্ছাসেবী ও পুলিশ রাস্তার বিভিন্ন মোড়ে হ্যান্ডমাইকে লোকজনকে আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থান করার জন্য অনুরোধ জানায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments