শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাএবার ঠাকুরগাঁওয়ে ৩ জন করোনায় আক্রান্ত

এবার ঠাকুরগাঁওয়ে ৩ জন করোনায় আক্রান্ত

মো. মুখলেসুর রাহমান: ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় তিনজন কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে আজ শনিবার বিকেলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার।

ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্য বিভাগ জানান, ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় দুজন ও পীরগঞ্জ উপজেলায় একজন মোট তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
এ পর্যন্ত ঠাকুরগাঁও জেলা থেকে ৮৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে তিনজন নোভেল-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করা হয়েছে।

আক্রান্ত ব্যাক্তিরা নারায়নগঞ্জ জেলা থেকে সম্প্রতি নিজ এলাকায় এসেছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে। সেই সাথে তাদের বসবাসরত গ্রাম লকডাউন করা হয়েছে। এই প্রথম জেলার কেউ করোনায় আক্রান্ত হলেন।
এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আক্রান্ত রোগীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আছে। তাদের চিকিৎসায় চিকিৎসকরা তৎপর রয়েছে। তবে আতংকিত না হয়ে সকলকে সচেতন হয়ে হোম কোয়ারেইন্টেনে থাকার পারামর্শ দেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments