বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে করোনায় আক্রান্ত আরো ৫, লকডাউনে ৪ গ্রাম

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত আরো ৫, লকডাউনে ৪ গ্রাম

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে কোভিড১৯” করোনা নতুন করে আরো পাঁচজন আক্রান্ত হয়েছে। নতুন এ তিনটি উপজেলার মধ্যে ভূঞাপুরে ৩, মধুপুরে ১ ও নাগরপুরে ১ জন করে আক্রান্ত হয়েছে। এর আগে ঘাটাইলে ও মির্জাপুরে একজন করে আক্রান্ত হয়। এ নিয়ে টাঙ্গাইলে এপর্যন্ত ৭ জন করোনায় আক্রান্ত হলো।

আক্রান্তরা সবাই ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে এসেছে। এ ঘটনায় ভূঞাপুরের সাফলকুড়া, জিগাতলা, মধুপুরের অরনখোলা ও নাগরপুরের খাগুরিয়া গ্রাম লকডাউন করা হয়েছে।

ভূঞাপুরে তিনজনকে আজ সোমবার সকালে ময়মনসিংহ সরকারি এসকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ভূঞাপুর টিএইচও।

এদিকে টাঙ্গাইলের সিভিল সার্জন জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে রোগতন্ত্র, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) থেকে মুঠোফোনে নতুন ৫ জন আক্রান্তের তথ্য জানানো হয়। এর আগে দুপুরে এই ৫ জনসহ মোট ৭০ জনের নমুনা জেলার বিভিন্ন উপজেলা থেকে সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছিল।

তিনি আরও জানান, এখন পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ২৮৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে ঢাকা থেকে ২১৫ জনের পূর্ণাঙ্গ রিপোর্ট জেলা স্বাস্থ্য বিভাগের হাতে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজন ছিলেন করোনা পজিটিভ। বাকি সবগুলো নেগেটিভ ছিল। আর আজকে আরও ৫ জনের আক্রান্তের বিষয়ে জানানো হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, এখন পর্যন্ত জেলায় করোনা উপসর্গ নিয়ে মোট ৭ জন মৃত্যুবরণ করেছে। তাদের সবার রিপোর্টই নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, এর আগে জেলায় ঘাটাইল ও মির্জাপুরে দুই ব্যক্তি করোনা আক্রান্ত হন। তাদের মধ্যে মির্জাপুরে আক্রান্ত ব্যক্তির নমুনা টাঙ্গাইল থেকে পাঠানো হয়েছিল। আর ঘাটাইলে আক্রান্ত ব্যক্তি ঢাকার আইইডিসিআরে নমুনা দিয়েছিলেন। ওই দুজনকেই ঢাকার বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments