শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় করোনা সন্দেহে ১৬ জনের নমুনা সংগ্রহ, ৭টির ফলাফল নেগেটিভ

চান্দিনায় করোনা সন্দেহে ১৬ জনের নমুনা সংগ্রহ, ৭টির ফলাফল নেগেটিভ

ওসমান গনি: করোনাভাইরাস সন্দেহে কুমিল্লার চান্দিনায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ১৬ জন রোগীর নমুনা সংগ্রহ করা হয়।
তা পরীক্ষার জন্য কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় এর মাধ্যমে আইইডিসিআর-এ পাঠান। এর মধ্যে ৭টি পরীক্ষার ফলাফল পেয়েছে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। আর ওই ৭টি নমুনা পরীক্ষার ফলাফলে করোনা নেগেটিভ পাওয়া যায়।

তবে ১৬ নমুনা সংগ্রহের মধ্যে দেবীদ্বারের নবীয়াবাদে করোনা আক্রান্তে মৃত্যু ঘটনা রোগী সনাক্তের আগে সংগ্রহ করা হয়েছিল ৯টি। ওই ৯টির মধ্যে ৭টি নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। শনিবার দেবীদ্বারের নবীয়াবাদে করোনায় আক্রান্তে মৃত্যুর খবরের পর শনিবার ২টি এবং রবিবার আরও ৫টি নমুনা সংগ্রহ করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। আর রবিবার যে ৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে এর মধ্যে চান্দিনা মধ্য বাজারের দত্ত ডায়গনষ্টিক সেন্টারের প্যাথলজি বিভাগের ৪ কর্মচারী রয়েছে। নবীয়াবাদে করোনায় আক্রান্তে মৃত্যু ঘটনা জীবন কৃষ্ণ সাহা গত ৪ এপ্রিল ওই দত্ত ডায়গনষ্টিক সেন্টারে রক্ত পরীক্ষায় করেছিলেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক জানান, পাশর্^বর্তী দেবীদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের করোনা ভাইরাসে আক্রান্ত রোগী জীবন কৃষ্ণ সাহা এই ডায়াগনস্টিক থেকে কয়েকটি পরীক্ষা করিয়েছিলেন। এতে তার সংস্পর্শে যারা এসেছেন তারাও করোনা সংক্রমিত হতে পারে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্যই তাদের নমুনা সংগ্রহ করা হয়। শনিবারই আমরা ২টি প্রতিষ্ঠান বন্ধ করে দেই। এছাড়া একজন চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments