শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলের সেই আমিন কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

টাঙ্গাইলের সেই আমিন কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

আব্দুল লতিফ তালুকদার: করোনায় আতঙ্কের মধ্যে ঘর থেকে বাইরে বের হওয়া কিছু সাধারণ মানুষকে বেধড়ক পেটানোর অভিযোগে টাঙ্গাইল পৌরসভার ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুর রহমান আমিনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সোমবার টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলারবাদী আইনজীবী জে আর খান রবিন বলেন, সাধারণ মানুষকে পেটানোর ক্ষমতা কোনো জনপ্রতিনিধির নেই। নিজের হাতে আইন তুলে নিয়ে কাউন্সিলর মানুষকে পিটিয়ে ফৌজদারি অপরাধ করেছেন। এভাবে জনপ্রতিনিধিরা সাধারণ মানুষকে মারধর করতে পারেন না। যা বেআইনি। এজন্য সচেতন নাগরিক হিসেবে আমি নিজে বাদী হয়ে মামলা করেছি।

সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাংবাদিকদের বলেন, মানুষ পেটানোর অভিযোগে আমিনুর রহমান আমিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুপ্রীম কোর্টের আইনজীবী মো. জেআর খান রবিন। এখন তদন্তকরে তার পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

গত ৭ এপ্রিল টাঙ্গাইলের কাউন্সিলর আমিনের মানুষকে পেটানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপরই ভিডিওটি নিয়ে সমালেচনার ঝড় ওঠে বিভিন্ন মহলে । ভিডিওতে দেখা যায়, আমিন তার দলবলসহ বাজারে গিয়ে লোকজনকে কোনো কিছু জিজ্ঞেস না করেই লাঠি দিয়ে বেধড়ক পেটাচ্ছেন। আগ বাড়িয়ে তার এই মারপিটের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সমলোচনার মুখে তিনি অবশ্য ক্ষমাও চেয়েছিলেন।

এমন কাজ করার পেছনে তিনি যুক্তি দেখান- টাঙ্গাইলের মানুষ অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করছিল। এ কারণে আবেগে তিনি রাস্তায় নেমে লাঠিপেটা করেছেন।

এই পরিস্থিতিতে নিষেধ অমান্য করে ঘরের বাইরে বের হওয়া মানুষদের পেটানোর অভিযোগে টাঙ্গাইল পৌরসভার ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুর রহমান আমিনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি একটি আইনি নোটিশ পাঠানো হয়। গত ৯ এপ্রিল সুপ্রিম কোর্টের আইনজীবী জে আর খান রবিন ই-মেইলের মাধ্যমে পুলিশের মহাপরিদর্শক, টাঙ্গাইলের পুলিশ সুপার, টাঙ্গাইল সদর থানার ওসি এবং পৌরসভার মেয়রকে ওই নোটিশ প্রেরণ করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments