বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারামগঞ্জে চিকিৎসকসহ ৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

রামগঞ্জে চিকিৎসকসহ ৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেলঅফিসারসহ একই হাসপাতালের আরও চার কর্মকর্তা-কর্মচারী রয়েছেন। এ ছাড়া এই উপজেলায় আরও ১৩ জন আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে লক্ষ্মীপুরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ জনে।

বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের বিআইটিডিআইতে পরীক্ষায় ১৭ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে রামগঞ্জে ১৩ জন, কমলনগরে ৩ জন ও সদর উপজেলায় একজন রয়েছেন।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. গুনময় পোদ্দার জানান, গত ৯ এপ্রিল উপজেলার দাসপাড়া গ্রামের ঢাকার এক পোশাক শ্রমিককে কাশিমনগর এলাকার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করা হয়। পরে তার শ্বশুরবাড়ির লোকজন-নিকটাত্মীয়সহ উপজেলার ৬০ জনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পরীক্ষার জন্য পাঠানো হয়। তাদের মধ্যে চিকিৎসক ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী আছেন। পরীক্ষায় তাদের ১৩ জনের করোনা ধরা পড়ে। আক্রান্তের তালিকায় শিশু ও নারীও রয়েছেন।

সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, চট্টগ্রামের বিআইটিডিআইতে লক্ষ্মীপুরের ৭৯ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে রামগঞ্জে ১৩, কমলনগরে ৩ জন ও সদর উপজেলায় একজন রোগী করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আসা দুজনের করোনা শনাক্ত হয়। লক্ষ্মীপুরে সংখ্যা দাঁড়িয়েছে ১৯ জনে।

প্রসঙ্গত- ৩ এপ্রিল সকাল ৬টা থেকে লক্ষ্মীপুরে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments