শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসরকারি বিধি নিষেধ অমান্য : শার্শায় ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় অব্যাহত

সরকারি বিধি নিষেধ অমান্য : শার্শায় ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায় অব্যাহত

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলা রাখা, সামাজিক দুরত্ব বজায় না রাখার অভিযোগে ৫ জনকে ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শনিবার(১৮ এপ্রিল) সকালে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন,সেনাবাহিনী ও পুলিশ ফোর্সসহ রামপুর,ধলদাহ,জামতলা, বালুন্ডা, গোগা, খলসী, দৌলতপুর, গাতিপাড়া, বেনাপোল বাজার মনিটরিং করা হয়। এসময় দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখায় দন্ডবিধি-১৮৬০ অনুযায়ী রামপুরের আ. সালামকে ৫০০শ, টেংরার সজিবকে ৫০০শ, ইউনুস আলীকে ১,০০০হাজার, কালিয়ানির আঃ হামিদকে, ১০০০ হাজার), গোগার আমির হোসেনকে, ১০০০ হাজার টাকা সহ সর্বমোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।

তাছাড়া করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ সহ নানা অনিয়মের বিরুদ্ধে শার্শা উপজেলা প্রশাসনের অভিযান আগামীতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments