শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপেটানোর পর বিদ্যুতের শক দিয়ে হত্যা, ২ আওয়ামী লীগ নেতা আটক

পেটানোর পর বিদ্যুতের শক দিয়ে হত্যা, ২ আওয়ামী লীগ নেতা আটক

বাংলাদেশ প্রতিবেদক: পূর্ব শত্রুতার জের ধরে নোয়াখালীর সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় রাহাত হোসেন (২০) নামে এক মুদি দোকান মালিক প্রাণ হারিয়েছে। রাহাত মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ীর ফজলুল হকের ছেলে।

মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় চাষিরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও আওয়ামী লীগ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে চাষিরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ও মহিন উদ্দিনের নেতৃত্বে পোরকরা পশ্চিম পাড়ার মো. কালা, মিলন, নান্টু, শাকিলসহ একদল সন্ত্রাসী মঙ্গলবার ভোর ৫টায় সিএনজি ও মোটরসাইকেল যোগে কাবিলপুর উত্তরপাড়ায় হাজী সুপার মার্কেটে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয়, খবর পেয়ে মুদি দোকানের মালিক রাহাত হোসেন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। সে কাবিলপুর নানার বাড়িতে থেকে ব্যবসা বাণিজ্য করতো।
নিহত যুবকের পিতা ফজলুল হোক জানান, দোকানে আগুন ধরিয়ে দেয় এ খবর পেয়ে ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা আমার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহিন উদ্দিন ও মেহরাব হোসেন ভুট্টোকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছে তাদেরও ধরার চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ চাষির হাঠ ইউনিয়নের পৌরকরা পশ্চিম পাড়ার একদল যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই ইউনিয়নের কাবিলপুর মসজিদে এশার নামাজ চলাকালীন সময়ে সন্ত্রাসী হামলা চালায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments