বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeজাতীয়রাজধানীতে অবৈধভাবে মজুদ বিপুল পরিমাণ টেস্টিং কিট, উদ্ধারে চলছে অভিযান

রাজধানীতে অবৈধভাবে মজুদ বিপুল পরিমাণ টেস্টিং কিট, উদ্ধারে চলছে অভিযান

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর শহীদবাগ এলাকায় অবৈধভাবে মজুদ করা বিপুল পরিমাণ করোনাভাইরাস শনাক্তের টেস্টিং কিট উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। এ সময় তিনজনকে আটক করা হয়। আজ মঙ্গলবার দুপুরে এ অভিযান চালানো হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার এ তথ্য নিশ্চিত করেন।

তাৎক্ষণিকভাবে আটক ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। অভিযান এখনো চলছে, শেষ হলে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‍্যাব।

এএসপি সুজয় সরকার জানান, আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহীদবাগ এলাকায় অভিযান চালায় র‌্যাব। সেখানে বিপুল পরিমাণ টেস্টিং কিট পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরও একটি গুদামে অভিযান পরিচালনা করা হবে।

র‍্যাবের এই অভিযানে নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব-৩-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। অভিযানের বিষয়ে তিনি জানান, রাজারবাগ পুলিশ লাইনসের ২ নম্বর গেটের বিপরীত পাশের গলিতে শহীদবাগ মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে মজুদ করা বিপুল পরিমাণ করোনা টেস্টিং কিট জব্দ করা হয়েছে।

পলাশ কুমার বসু আরও জানান, এসব টেস্টিং কিট অন্য কারও কাছে রাখার সুযোগ নেই। কীভাবে কিটগুলো তাদের কাছে এলো, তা জানার চেষ্টা চলছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। করোনাভাইরাস শনাক্তের টেস্টিং কিটসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৩।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments