মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাকারওয়ান বাজারে খুচরা বেচাকেনা বন্ধ ঘোষণা

কারওয়ান বাজারে খুচরা বেচাকেনা বন্ধ ঘোষণা

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর কারওয়ান বাজারে এখন থেকে আর কোনো খুচরা বিক্রেতা বসতে পারবেন না। নগরবাসীও দৈনন্দিন বাজার করতে এখানে আর ভিড় জমাতে পারবেন না। এখন থেকে শুধু পাইকারি ব্যবসায়ীরাই এখানে বেঁধে দেওয়া সময় অনুযায়ী বেচাকেনা করতে পারবেন।

কারওয়ান বাজার এলাকায় ব্যবসায়ী, বিক্রেতা ও কমর্চারী মিলে এখন পর্যন্ত ছয়জনের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ছাড়া সামাজিক দূরত্ব বজায় না রেখেই এত দিন এখানে বাজার-সদাই চলমান ছিল। বাজার থেকে সংক্রমণ রোধে আজ মঙ্গলবার থেকে পুলিশ এই সিদ্ধান্ত নিয়েছে।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) হাসনাত খন্দকার গণমাধ্যমকে বলেন, খুচরা বিক্রেতারা এখন থেকে সরকারি বিজ্ঞান কলেজের সামনের সড়কে বসবেন। শাকসবজি এবং খাদ্যদ্রব্য পাইকারি ব্যবসায়ীদের রাত ৯টা থেকে রাত ২টার মধ্যে কাজ শেষ করতে হবে। আর মাছ বিক্রেতা এবং আড়তদারেরা ব্যবসার জন্য সময় পাবেন ভোর ৪টা থেকে সকাল ৯টা পযর্ন্ত।

ওসি জানান, বাজারে গাড়িগুলা ঢুকবে সিএ ভবনের পাশের গলি, ওয়াসা ভবনের সামনের গলি এবং হোটেল লা ভিঞ্চির সামনের গলি দিয়ে। আর বাজার থেকে বেরিয়ে যাবে পেট্রোবাংলা এবং টিসিবি ভবনের সামনের রাস্তা দিয়ে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments