বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে কর্মহীনদের নগদ সহায়তা করলেন যুবলীগ আহ্বায়ক

বেলকুচিতে কর্মহীনদের নগদ সহায়তা করলেন যুবলীগ আহ্বায়ক

এম এ মুছা: সিরাজগঞ্জের বেলকুচিতে করোনা দুর্যোগে কর্মহীনদের নগদ অর্থ সহায়তা করলেন যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা।
বহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে বেলকুচি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ও বেলকুচি প্রেসক্লাব সংলগ্ন এলাকার দুস্থ, গরীব ও অসহায় কর্মহীন মানুষের মঝে প্রায় অর্ধলক্ষাধিক নগদ অর্থ সহায়তা করা হয়।
উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় তাঁত সমৃদ্ধ বেলকুচি উপজেলার মানুষ কর্মহীন হয়ে পরেছে। নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছে। আমি আওয়ামীলীগের ক্ষুদ্র একনিষ্ঠ কর্মী হিসেবে আমার সাধ্যমতো পৌরসভা তথা উপজেলার বিভিন্ন স্থানে কর্মহীন অসহায় মানুষকে সাহায্য সহযোগীতা করছি এবং যে কোন দুর্যোগে অসহায়দের সাহায্য প্রদান অব্যহত থাকবে। তিনি আরও বলেন, সার্বক্ষণিক জনগণের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো। পাশাপাশি জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়া এবং করোনা প্রতিরোধে জনসচেতনতা গড়ে তোলাসহ সঠিকভাবে হাত ধোয়া, মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি। এসময় আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments