বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাত্রিশালে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

ত্রিশালে কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ

এনামুল হক: ময়মনসিংহের ত্রিশালে নোভেল করোনা ভাইরাস (কোভিড১৯) পরিস্থিতিতে মানব সেবা করার জন্য বিরামহীন যাত্রা শুরু করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ। জাতীয় সংসদ সদস্য হাফজ মাওলানা রুহুল আমিন মাদানীর নির্দেশে নিরলসভাবে এলাকার হতদরিদ্র লোকজনের নিকট খাদ্য সামগ্রী বিতরণ কাজ চালিয়ে যাচ্ছেন।

প্রতিদিন শতশত অসহায় কর্মহীন মানুষের নিকট খাদ্য সামগ্রী দেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছেন। স্হানীয় এমপি হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর নির্দেশের পাশাপাশি হাসান মাহমুদ তার ব্যক্তিগত উদোগে এলাকার শতভাগ দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
করোনা ভাইরাস সংক্রমণের কারণে ঘরবন্দী অসহায় নারী পুরুষ সহ কর্মহীন অনেকেই বর্তমান সময়ে মানবেতর ভাবে জীবন যাপন করছে অথচ লোক লজ্জায় লাইনে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী নিতে পারছেন না তাদের জন্য বিশেষ খাদ্য সহায়তা সেবা চালু করা হয়েছে।

হট লাইনে ফোন করলেই খাবার সামগ্রী পৌঁছে দেওয়া হয়। উপজেলা ছাত্র লীগের সভাপতি হাসান মাহমুদের নেতৃত্ব ছাত্র লীগের নেতা কর্মীরা এলাকার কৃষকদের জমিতে পাকা বোরো ধান কেটে দেওয়া সহ নানা ধরনের সহায়তা করার জন্য মাঠে নেমেছেন। ত্রিশাল উপজেলা ছাত্র লীগের সভাপতি হাসান মাহমুদ বলেন, সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানীর নির্দেশ আমরা কাজ করছি। করোনা ভাইরাস পরিস্থিতি শান্ত না হলে আমাদের খাদ্য বিতরণ অব্যাহত থাকবে এবং হতদরিদ্র অসহায় মানুষের পাশে থাকবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments