বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৪ জন

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৮৪ জন

বাংলাদেশ প্রতিবেদক: হটস্পট নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে মরণঘাতি করোনাভাইরাসে আরো ৮৪ জন শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৭৪২জন। তবে নতুন করে কারো মৃত্যু হয়নি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৪২ জন।
মঙ্গলবার (২৮ এপ্রিল) জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। সোমবার এই আক্রান্তের সংখ্যা ছিল ৬৫৮ জন এবং মোট মৃত্যু ছিল ৪২।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬০ জনের।
জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৩০ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১৮ জন, সদর উপজেলার ৮ জন, রূপগঞ্জ ১ ও আড়াইহাজারের ৩ জন করে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ২৮ জন ও আক্রান্ত ৫০৪ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১০ জন ও আক্রান্ত ১৮৬ জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments