বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে শিশুসহ ৩ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৩৭

লক্ষ্মীপুরে শিশুসহ ৩ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৩৭

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে নতুন করে শিশুসহ ৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত বেড়ে ৩৭ জনে দাঁড়িয়েছে। বুধবার (২৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সদর উপজেলার শাকচর ইউনিয়নের শাকচর গ্রামের ৩২ বছর বয়সী নারী, লাহারকান্দি ইউনিয়নের ৫০ বছর বয়সী নারী ও কমলনগর উপজেলার ১০ মাস বয়সী শিশু ছেলের করোনা পজিটিভ এসছে।

সিভিল সার্জন সূত্র জানায়, মঙ্গলবার (২৮ এপ্রিল) চট্টগ্রামের বিআইটিআইডি ও ভেটেরিনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটিতে লক্ষ্মীপুরের ১০৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে শিশুসহ তিনজনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে সদরে ২ জন ও কমলনগরে ১জন রোগী শনাক্ত হয়েছে।

এখনো পর্যন্ত এ জেলা থেকে ৯৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এতে ৭৫৮ জনের পরীক্ষার ফলাফলে চিকিৎসকসহ ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রামগঞ্জে ১৬ জন, সদরে ১২ জন (একরোগী ঢাকায় শনাক্ত হওয়া), কমলনগরে ৫ জন ও রামগতিতে ৪ জন।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার পূর্বপশ্চিমকে জানান, রামগঞ্জে প্রথম ও রামগতিতে দ্বিতীয় আক্রান্ত রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে ৩২ জনের চিকিৎসা চলছে। নতুন আক্রান্ত তিনজনকে আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে। আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউন করে তত্ত্বাবধানে রাখা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments