বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামহানবী (সঃ) কে নিয়ে কটুক্তিকারী রনির আদালতে স্বীকারোক্তি, জড়িত সঞ্জয় হবিগঞ্জে গ্রেফতার

মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তিকারী রনির আদালতে স্বীকারোক্তি, জড়িত সঞ্জয় হবিগঞ্জে গ্রেফতার

মিজানুর রহমান বাদল: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী (সঃ)কে নিয়ে কুটক্তিকারী গ্রেফতারকৃত রনি সত্যার্থী(২২) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল সোমবার দুপুরে মানিকগঞ্জ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুর হোসেন এর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ সোহেল রানা তালুকদার প্রতিবেদক কে জানান। অপরদিকে ওই মামলার আরেক আসামী সঞ্জয় সরকারকে (২৫) সোমবার সকালে হবিগঞ্জ থেকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে গ্রেফতার করেছে সিংগাইর থানার এসআই আনোয়ার হোসেন।

থানা পুলিশ সুত্রেজানায়, মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে কটুক্তিকারী মূলহোতা রনি সত্যাথী তার ফেসবুকে স্ট্যাটাসের সমর্থন জানিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে সঞ্জয় সরকার। এ নিয়ে ধর্মপ্রাণ মুসলমানরা দোষীদের শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেন। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সিংগাইর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন বাদি হয়ে রনি ও সঞ্জয়কে আসামী করে সিংগাইর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে গত রবিবার মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, চাঞ্চল্যকর এ মামলার এজাহারভূক্ত দু‘ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। সিংগাইরে পরকীয়া প্রেমিকের জ্বালা সহ্য করতে না পেরে শরীরে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা মুহ. মিজানুর রহমান বাদল: পরকীয়া প্রেমিকের জ্বালা সহ্য করতে না পেরে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছে পুতুল আক্তার (২৫) নামে এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিংগাইরে সোমবার ভোরে। মায়ের শরীরের আগুনে দগ্ধ হয়েছে দুই বছরের মেয়ে আনহা ও পাশের বাসার এক নারী চিকিৎসাধীন রয়েছে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, পুতুল তার স্বামী সুমন ও সন্তান নিয়ে দুই মাস আগে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খানপাড়া চুন্নুমিয়ার বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করেন। ইতোপূর্বে তারা ঢাকাস্থ কল্যাণপুর পোড়াবস্তিতে থাকতেন। সেখানে থাকা অবস্থায় পাশের বাসার গাড়ির ড্রাইভার পিন্টুর সাথে পুতুলের পরকীয়া প্রেম গড়ে ওঠে। এ নিয়ে পিন্টু ও পুতুলের পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হলে সুমন তার পরিবার নিয়ে ফোর্ডনগর বাসা ভাড়া নেন। তার পরেও পিন্টু সেখানে গিয়ে পুতুলের সাথে দেখা করার চেষ্টা করতেন। এতে অতীষ্ঠ হয়ে মানসিকভাবে ভেঙে পড়েন পুতুল। অতীষ্ট হয়ে গত রোববার দিবাগত গভীর রাতে তিনি তার শয়ন কক্ষে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দেন। এ সময় পুতুলের মেয়ে আনহা মাকে ধরতে গেলে সেও অগ্নিদগ্ধ হয়। এ সময় পুতুলের স্বামী সুমন একই রুমে ঘুমাচ্ছিলেন। আগুন নিভাতে গিয়ে প্রতিবেশি রহিমা আক্তারের হাতের আঙ্গুল ঝলসে যায়। দগ্ধ মা ও সন্তানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হলে ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় পুতুলের মৃত্যু হয়। তার সন্তানের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। মৃত পুতুলের বাবা মোহাম্মদ আলী জানান, পিন্টুর সাথে পরকীয়ার কারণেই আমার মেয়ে আত্মহত্যা করেছে। সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments