শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে চিকিৎসক দম্পতি পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

সিলেটে চিকিৎসক দম্পতি পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটে করোনাভাইরাস আক্রান্ত চিকিৎসক দম্পতির সংস্পর্শে আসায় তার পরিবারের আরো চারজন আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে তিনজন পরিবারের সদস্য এবং অন্যজনও তাদের পরিবারের ঘনিষ্টজন।

মঙ্গলবার সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ রিপোর্ট জানা যায়। শারীরিক অবস্থা ভালো থাকায় তারা এখনও হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

গত ২৭ এপ্রিল নগরীর এক চিকিৎসক দম্পতির নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট করোনা পজেটিভ আসে। এদের মধ্যে স্বামী ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে ও স্ত্রী নগরীর একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন।

এই চিকিৎসক দম্পতি নগরীর একটি বহুতল ভবনে বসবাস করেন। এ অবস্থায় প্রথম দফায় ভবনে তাদের সংস্পর্শে আসা ১৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষায় রিপোর্ট করোনা নেগেটিভ আসে।

সর্বশেষ রোববার চিকিৎসক দম্পতির পরিবারের চারজনের নমুনা পরীক্ষা করার পর তারা করোনায় আক্রান্ত বলে শনাক্ত হন। এদের মধ্যে চিকিৎসক দম্পতির সন্তান ও বাবা রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments