বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাবনার ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

পাবনার ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

কামাল সিদ্দিক: পাবনার ফরিদপুর উপজেলার চিথুলিয়া গ্রামে এলাকায় আধিপত্য বিস্তার ও বিলের ইজারাকে কেন্দ্র করে স্থানীয় দুলাল ও লিটন এই দু’গ্রুপের সংঘর্ষে কমল সরকার (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় উভয় পক্ষের কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে লিটন, আমিরুল, বাবলু, শাহাদতকে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে এই ঘটনাটি ঘটে। নিহত কমল উপজেলার চিথুলিয়া গ্রামের আকবর আলীর ছেলে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চিথুলিয়া গ্রামের দেবী পানাগারা বিলের ইজারা সংক্রান্ত বিষয় নিয়ে দুলাল গ্রুপের লোকের সাথে লিটন গ্রুপের লোকজনের কথা কাটাকাটির এক পর্য়ায়ে সংঘর্ষ বেঁধে যায়। উভয় পক্ষই লাঠিসোটা নিয়ে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের লাঠির আঘাতে কমল মারা যায়। এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments