বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাহত্যা মামলায় সিদ্ধিরগঞ্জে ১১ সহযোগীসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

হত্যা মামলায় সিদ্ধিরগঞ্জে ১১ সহযোগীসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মন্ডল ১১ সহযোগীসহ গ্রেফতার হয়েছেন। আজ বুধবার সকাল ১১ টায় সিদ্ধিরগঞ্জে এসওরোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম মন্ডল নাসিক সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। সে পুলিশ সদস্য মফিজ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল, তার সহযোগী মাহবুবুর রহমান, সেলিম মজুমদার, সুমন, ইমন, মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কু, রনি, ফারুক, ছালাম, কসাই বাবু, সালাউদ্দিন ও সম্রাট।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক বলেন, গ্রেফতারকৃতরা একটি মারামারি মামলার এজাহার ভুক্ত আসামি।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল ব্যবসায়িক দ্বন্দ্বকে কেন্দ্র করে শ্রমিক নেতা আশরাফ উদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও মারধরের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মারামারি মামলা হয়। ঐ মামলায় গ্রেফতারকৃরা এজহার ভুক্ত আসামি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments