শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানীলফামারীর কিশোরগঞ্জে কার্গো ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ২

নীলফামারীর কিশোরগঞ্জে কার্গো ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ১, আহত ২

মহিনুল ইসলাম: নীলফামারী কিশোরগঞ্জে মালবাহী একটি কার্গো ট্রাক(ঢাকা মেট্রো-ট ২২-০৮১৫) ও পিকআপ(ঢাকা মেট্রো-ন-১৯-১০৯৫)এর মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২জন আহত হয়েছেন। মঙ্গলবার(৫মে)বিকেলে মুষলধারে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার সময় রংপুর-জলঢাকা সড়কের উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের জুম্মাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। এতে পিকআপ চালক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন পিকআপের আরোহী দুইজন মরিচ ব্যবসায়ী। নিহত ব্যক্তির পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে জানা যায় তার নাম আবুল কালাম আজাদ (৪৬)। তিনি রাজধানীর গুলশান এলাকার শেখ হাসেম আলীর ছেলে। অন্য দুজন হতাহতের নাম পরিচয় জানা যায় নি। তাদের বয়স চল্লিশের বেশি। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ রেদনোয়ানুজ্জামান জানান,খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ শুরু করেন। উল্টে যাওয়া পিকআপের দুই যাত্রী নিচে চাপা পড়ে থাকায় তাদের উদ্ধার করতে প্রায় এক ঘন্টা সময় লেগে যায়।পিকআপ চালক ঘটনাস্থলেই মারা যান ও আহতদের রংপুর মেডিকেল কলেজ(রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদেরও অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে কাগোর্টি পাওয়া গেলেও এর চালক ও সহকারী ঘটনার পর পালিয়ে যান। তার মতে পিকআপটি ও আরোহীরা সকলে ঢাকার। তারা পাশের জলঢাকা উপজেলার কোনো হাট থেকে মরিচ সংগ্রহ করে ঢাকা নিয়ে যাচ্ছিলেন।আর কাগোর্টি ঢাকা থেকে জলঢাকার দিকে আসছিল। কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান,বিকেলের দিকে এই দুর্ঘটনায় হিমেল কার্গো সার্ভিসের কাগোর্টি আটক করা হলেও এর চালক হেলপারকে খুঁজে পাওয়া যায়নি। অপরদিকে দুমড়েমুচড়ে যাওয়া পিকআপটি ও নিহত চালককে উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments